নতুন করে যে ৭ দেশ থেকে দুবাই প্রবেশ নিষিদ্ধ

নতুন করে যে ৭ দেশ থেকে দুবাই প্রবেশ নিষিদ্ধ
দুবাই কোভিড-১৯ কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের (সিসিসি) নির্দেশে, ২৯শে নভেম্বর, ২০২১ থেকে আফ্রিকার সাতটি দেশ থেকে উদ্ভূত বা ট্রানজিট করা সমস্ত ভ্রমণকারীকে দুবাইতে ভ্রমণের জন্য গ্রহণ করা হবে না।

দুবাই ক্যারিয়ার এমিরেটস শুক্রবার জারি করা এক বিবৃতিতে বলেছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিম্নলিখিত দেশগুলি থেকে ভ্রমণ স্থগিত করা হবে:

– বতসোয়ানা

– এস্বাতিনী

– লেসোথো

– মোজাম্বিক

– নামিবিয়া

– দক্ষিন আফ্রিকা

– জিম্বাবুয়ে

শুক্রবার জারি করা একটি নতুন ভ্রমণ পরামর্শে, এমিরেটস বলেছে যে ক্ষতিগ্রস্ত যাত্রীদের পুনরায় বুকিংয়ের জন্য অবিলম্বে কল করার দরকার নেই কারণ তারা যখন ফ্লাইট পুনরায় চালু হবে তখন তারা তাদের এমিরেটস টিকিট ব্যবহার করতে পারবেন।

দুবাই থেকে উপরে তালিকাভুক্ত দেশগুলিতে যেতে এই নির্দেশের দ্বারা প্রভাবিত হবে না এবং বুক করা হিসাবে ফ্লাই চালিয়ে যেতে পারে।অর্থাৎ দুবাই থেকে এই ৭ দেশে যাওয়া যাবে তবে দুবাইতে আসা যাবে না। সমস্ত ভ্রমণকারীদের তাদের চূড়ান্ত গন্তব্যের জন্য ভ্রমণের প্রয়োজনীয়তা পরীক্ষা করার জন্য দৃঢ়ভাবে পরামর্শ দেওয়া হচ্ছে, বিবৃতিতে যোগ করা হয়েছে।

আজকের আগে, বাহরাইন এবং সৌদি আরব প্রথম উপসাগরীয় দেশগুলির মধ্যে ছিল যারা নতুন কোভিড -19 বৈকল্পিক সম্পর্কিত উদ্বেগের মধ্যে দক্ষিণ আফ্রিকার দেশগুলি থেকে বিদেশী ভ্রমণকারীদের ফ্লাইট এবং প্রবেশ স্থগিত করেছে।

About admin

Check Also

৭ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত সংযুক্ত আরব আমিরাতের,পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বহাল থাকবে

৭ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত সংযুক্ত আরব আমিরাতের,পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বহাল থাকবে সংযুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *