আরব আমিরাতের জাতীয় বিমান সংস্থা এমিরেটস এয়ারলাইনস নতুন ঘোষণা !

আসসালামু আলাইকুম বিশ্বব্যাপী নতুন আতঙ্কের নাম ওমিক্রন, এখনো পর্যন্ত করোনাভাইরাস এর এই নতুন ধরন বিশ্বের 15 টি দেশে পাওয়া গেছে।

বিষয়টিকে গুরুত্ব সহকারে নিয়ে বিশ্বের নানান দেশ, ইতিমধ্যেই ফ্লাইট নিষেধাজ্ঞা চালু করেছে। তবে বাংলাদেশ এবং ভারতে এখনো পর্যন্ত ওমিক্রন শনাক্ত হয়নি। ইতিমধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে ফ্লাইট বন্ধ করে দেয়া হবে বলে। তবে আপনাদেরকে জানিয়ে রাখতে চাই আরব আমিরাত সরকার শুধুমাত্র যেসব দেশে অমিক্রণ এর উৎচ যুকি রয়েছে,

পর্যাপ্ত টিকা দেয়া হয়নি এবং ওমিক্রন শনাক্ত হয়েছে এমন দেশের সাথে কেবল ফ্লাইট সাসপেন্ড করছে। কেননা ইউরোপে অমিক্রণ সনাক্ত হলেইও এখনো পর্যন্ত আরব আমিরাতের জাতীয় বিমান সংস্থা কোন পদক্ষেপ নেয়নি।

আপনারা এই বিষয়ে আর জানতে আমরা আমিরাত প্রবাসী ফেসবুক পেজকে ফলো করুন সেখানে আমিরাতের সকল আপডেট পাবেন অপরদিকে এখনো পর্যন্ত এশিয়ার কোন দেশের সাথে আরব আমিরাত ফ্লাইট সাসপেন্ড করেনি। বিশেষ করে ভারতের সাথে ও ফ্লাইট সাসপেন্ডেড এর ব্যাপারে আরব আমিরাত সরকার এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেনি।

তাই পরবর্তীতে ঢাকার সাথে ফ্লাইট যোগাযোগ সাসপেন্ড হবে কি হবে না, তা একমাত্র পরিস্থিতির ওপর নির্ভর করছে। আরো পড়ুনঃ আগামী ৩ ডিসেম্বর শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল ২০২১। শারজাহ মাতাতে আসছে বাংলাদেশের একঝাঁক তারকা শিল্পী।

যাদের মাঝে রয়েছেন — নুসরাত ফারিয়া, দিলশাদ নাহার কনা, জিয়াউল রোশান, ইয়ামিন হক ববি প্রমুখ। ৩ ডিসেম্বর দুপুর ২টায় ফেস্টিভ্যালের গেট আনুষ্ঠানিকভাবে খুলে দেওয়া হবে৷ বিকেল ৪ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে জমকালো এই অনুষ্ঠান।

ফেস্টিভ্যালের বিস্তারিত জানাতে মঙ্গলবার আমিরাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক কমিটি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা টকিজের চেয়ারম্যান রমিম, এটিএন বাংলা ইভেন্টস এর ব্যবস্থাপনা পরিচালক শেখ মুহাম্মদ ইখতারুল ইসলাম৷ আয়োজকরা জানান, তিন ক্যাটাগরিতে টিকেট রাখা হয়েছে।

গ্যালারিতে ৫০ দিরহাম, ভিআইপি ১০০ দিরহাম ও ভিভিআইপি ২০০ দিরহাম। অনুষ্ঠানের টিকেট প্রাপ্তির স্থান নিচে দেওয়া হয়েছে, এছাড়াও স্টেডিয়ামের গেটে টিকেট পাওয়া যাবে।

ঢাকা টকিসের পাশাপাশি অনুষ্ঠানের সহযোগীতায় রয়েছে এটিএন এম সি এল, মিরোর মিডিয়া এন্ড প্রোডাকশন লিমিটেড, রিয়েল হিরোস এবং সার্বিক সহযোগীতায় আছে প্রাণ গ্রুপ। টিকেট এর জন্য যোগাযোগঃ +971559629292, +971524417122

About admin

Check Also

আমিরাত প্রবাসী ভাইয়েরা দেখেনিন আজকের আমিরাত দিরহাম সঠিক রেট❗

প্রবাসী ভাইয়েরা হলেন আমাদের রেমিটেন্স যোদ্ধা। তাই তাদের কাজ সহজ করে দিতে আমরা প্রত্যেক দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *